1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজায় কঠিন প্রতিরোধের মুখোমুখি হচ্ছে ইসরায়েলি বাহিনী নিহত-৪ জন প্রতিবছর সরকারি কর্মকর্তা কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দাখিলের নির্দেশ ভাঙ্গায় হোগলাডাঙ্গী সদরদী গ্রামে এক কিশোরীকে ধর্ষণ ও হত্যার অভিযোগ জেনেনিন ফরিদপুর থেকে ঢাকা গামি ট্রেনের সময়সূচিঃ- এবারের বিশ্বকাপের ২৯ দিন ও ৫৫ ম্যাচের শেষ হাসি হাসলো ভারত নগরকান্দা উপজেলায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুরে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ জন দক্ষিন বঙ্গের সবচেয়ে বড় পশুর হাট রাজৈর উপজেলার টেকেরহাট শ্রীপুরে র‍্যাব পরিচয়ে শ্রমিকদের বেতনবোনাসের ১৯ লক্ষাধিক টাকা ছিনতাই গ্রেতার-৫ জন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিমানবাহিনীর প্রধান হাসান মাহমুদ খাঁনের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জে মহান ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন

  • Update Time : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬২১ Time View
দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : আজ সোমবার শ্রদ্ধা ও ভালোবাসায় গোপালগঞ্জে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পৌর পার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়।
২১ ফেব্রুয়ারি এ দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে জেলা প্রশাসন ও পরে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।
এরপর জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগ, গোপালগঞ্জ পৌরসভা, যুবলীগ, ছাত্রলীগ, জেলা বিএনপি, সাংবাদিক সংগঠন রিপোর্টার্স ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, গণপূর্ত বিভাগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা জানানো হয়।  
অপরদিকে শহীদদের শ্রদ্ধা জানাতে শহীদ মিনার চত্বরে ভিড় জমায় শিশু, নারী, পুরুষসহ সর্বস্তরের মানুষ।
এ সময় ফুলে ফুলে ভরে ওঠে শহীদ মিনার বেদি। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পৃথক পৃথকভাবে প্রভাত ফেরি বের করে। অন্যান্য উপজেলাগুলোতেও নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়। এ ছাড়া পাড়া-মহল্লার খুদে শিক্ষার্থীরা ইট কাগজে মুড়িয়ে শহীদ মিনার তৈরি করে শ্রদ্ধা জানায়।  

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2024