1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে উদযাপিত হল বাঙ্গালীর প্রাণের উসব পহেলা বৈশাখ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি)র শ্রদ্ধা ঈদের ছুটিতে সুন্দরবনে পর্যটকদের ঢল টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ দুই কিশোর নিহত ফরিদপুর বরিশাল মহাসড়কের যানজট নিরসনে টেকের হাটে উচ্ছেদ অভিযান চলমান ফরিদপুরের মধুখালীতে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও গরুর মাংস বিক্রি শুরু রাজৈর উপজেলা প্রেসক্লাবের উদ্দোগে তালুকদার প্লাজায় আলোচনা সভা অনুষ্ঠিত মুকসুদপুরের চরপ্রসন্নদী এলাকার রাস্তার বেহাল দশা, জনগনের চরম ভোগান্তি কাশিয়ানীতে জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ভুয়া প্রত্যয়নপত্র দেয়া চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা মহান স্বাধীনতাদিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত-৯জন

  • Update Time : শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৪৯ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : আজ শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায় বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৯জন নিহত হয়েছেন। এ ঘটনায়  আহত হয়েছে ২৫ জনের ও বেশী বলে প্রথমিক ভাবে জানায়ায়। ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামের ফিরোজ মোল্লা, তার স্ত্রী রুমা বেগম, অনিক মিয়া, জেসমিন আক্তার, গোপালগঞ্জ শহরের ডা. বাসুদেব সাহা, তার স্ত্রী শিবানী সাহা, ছেলে স্বপ্নিল সাহা, প্রাইভেটকারের চালক ঢাকার আদাবর থানার দোয়ারী এলাকার মো. আজিজ মিয়া। নিহত একজনের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে প্রাইভেটকারে করে ডা. বাসুদেব সাহা স্ত্রী ও সন্তান নিয়ে ঢাকা থেকে গোপালগঞ্জে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলে ধাক্কা দেয় প্রাইভেটকারটি। এ সময় পিছন দিক থেকে আসা পাথরঘাটা থেকে ঢাকাগামী রা‌জিব প‌রিবহণের বাস মোটরসাইকেল ও প্রাইভেটকারে ধাক্কা দেয়।

এ সময় প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে মহাসড়কের পাশে ধান মাড়াইরত মে‌শিনের ওপর ছিটকে পড়ে এবং যাত্রীবাহী বাস গাছে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ডা. বাসুদেব সাহা, তার স্ত্রী ও সন্তানসহ সাত জন মারা যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও কাশিয়ানী হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

গোপালগঞ্জ সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, গুরুতর আহত কলি খানম, দিদার শরীফ, বদর মিয়া, সোবাহান, বায়েজিদ, আর্জু বেগম, কালাম মিয়া, মাহফুজ, কামরুল, ফারুক, মাসুম মোল্লা, হীরা, হাওয়া বেগম, হোসাইন, আব্দুল রহমান, জোহরা, এসমোতারা, আলিফ, সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

খবর শুনে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানসহ জেলা ও পু‌লিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল প‌রিদর্শন করেন। এ সড়ক দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানান, মহাসড়কে ধান মাড়াই ও যানবাহনের দ্রুতগতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত ও আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার জন্য চিকিৎসকদের নির্দেশ দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক জানান, নিহতদের পরিবার প্রতি ১০ হাজার টাকা ও আহতদের প্রত্যেককে চিকিৎসার জন্য ৫ হাজার টাকা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হবে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024