1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে চূড়ান্ত ফলাফল ঘোষণা আসামির নামের সঙ্গে শুধুমাত্র নাম মিল থাকায় গ্রেফতার হল কলেজ ছাত্র পরকীয়া প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ধরা পড়ল প্রধান শিক্ষক পরে গণধোলাই গোপালগঞ্জ জেলায় এসএসসি পরীক্ষায় তৃতীয় স্থান অর্জন করেছে রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতলো বাংলাদেশ। ইতালী যাওয়ার পথে তিউনিশিয়ার ভূমধ্যসাগরে ৮ বাংলাদেশী নিহত ডেঙ্গুজ্বর এর লক্ষণ ও ধরন সম্পর্কে জানুন শিবচর রেল স্টেশনে জোড়া ট্রেন উদ্বোধন করেন রেলমন্ত্রী মো: জিল্লুল হাকিম মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্ধিতায় ৩ প্রার্থী বিজয়ের পথে আজ ৬ জেলায় ঝড়বৃষ্টির হওয়ার সম্ভাবনা

গোপালগঞ্জে মহান ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন

  • Update Time : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৮৫ Time View
দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : আজ সোমবার শ্রদ্ধা ও ভালোবাসায় গোপালগঞ্জে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পৌর পার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়।
২১ ফেব্রুয়ারি এ দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে জেলা প্রশাসন ও পরে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।
এরপর জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগ, গোপালগঞ্জ পৌরসভা, যুবলীগ, ছাত্রলীগ, জেলা বিএনপি, সাংবাদিক সংগঠন রিপোর্টার্স ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, গণপূর্ত বিভাগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা জানানো হয়।  
অপরদিকে শহীদদের শ্রদ্ধা জানাতে শহীদ মিনার চত্বরে ভিড় জমায় শিশু, নারী, পুরুষসহ সর্বস্তরের মানুষ।
এ সময় ফুলে ফুলে ভরে ওঠে শহীদ মিনার বেদি। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পৃথক পৃথকভাবে প্রভাত ফেরি বের করে। অন্যান্য উপজেলাগুলোতেও নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়। এ ছাড়া পাড়া-মহল্লার খুদে শিক্ষার্থীরা ইট কাগজে মুড়িয়ে শহীদ মিনার তৈরি করে শ্রদ্ধা জানায়।  

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2024