বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৯:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
গোপালগঞ্জের লতিফপুর ইউপি নির্বাচনে সংঘর্ষ ১ হাজার জনকে আসামি করে দুই মামলা গোপালগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে তার সমাধিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় আসছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুকসুদপুর উপজেলার নওহাটা গ্রামে বজ্রপাতে মাদ্রাসাছাত্র নিহত শিশু হাসানের চিকিৎসার জন্য দেশবাসীর কাছে সাহায্য চাই্রলেন তার মা বাবা। গোপালগঞ্জে যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্কুলশিক্ষক নিহত সখিপুরে মামীর সঙ্গে পরকীয়ার জেরে ভাগনের ছুরিকাঘাতে প্রাণ গেলো মামার মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন ২৬ মার্চ রাজাকার তালিকা প্রকাশ হচ্ছে না ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর পক্ষে ববির শ্রদ্ধা বাগেরহাটে জনপ্রতিনিধিকে থাপ্পড় মারা আলোচিত ইউএনও মনোয়ার হোসেনকে প্রত্যাহার
গোপালগঞ্জের কাশিয়ানী মধুমতির বাঁওড়ে ৮ লাখ টাকা মূল্যের অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

গোপালগঞ্জের কাশিয়ানী মধুমতির বাঁওড়ে ৮ লাখ টাকা মূল্যের অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গত কাল  সোমবার (২৩ মে) সকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতি বাঁওড়ে অভিযান চালিয়ে প্রায় ৮ লাখ টাকা মূল্যের অবৈধ জাল আটক করে পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, মধুমতি বাওড়ে অবৈধ জাল দিয়ে মাছ শিকার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ওই বাওড় থেকে ৮ লাখ টাকা মূল্যের ২০টি চায়না ম্যাজিক জাল, ৮টি চারপাটা জাল ও ৫’শ মিটার কারেট জাল, একটি বেড়া জালসহ প্রায় ১০ হাজার মিটার অবৈধ জাল আটক করা হয়। পরে তা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এ অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম শাজাহান সিরাজ, সহকারী মৎস্য কর্মকর্তা এস এম লৎফর রহমান উপস্থিত ছিলেন।

দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ করতে আগামীতেও এ অভিযান চলবে বলে জানান মেহেদী হাসান কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020
Desing & Developed BY BBDBARTA