1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে উদযাপিত হল বাঙ্গালীর প্রাণের উসব পহেলা বৈশাখ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি)র শ্রদ্ধা ঈদের ছুটিতে সুন্দরবনে পর্যটকদের ঢল টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ দুই কিশোর নিহত ফরিদপুর বরিশাল মহাসড়কের যানজট নিরসনে টেকের হাটে উচ্ছেদ অভিযান চলমান ফরিদপুরের মধুখালীতে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও গরুর মাংস বিক্রি শুরু রাজৈর উপজেলা প্রেসক্লাবের উদ্দোগে তালুকদার প্লাজায় আলোচনা সভা অনুষ্ঠিত মুকসুদপুরের চরপ্রসন্নদী এলাকার রাস্তার বেহাল দশা, জনগনের চরম ভোগান্তি কাশিয়ানীতে জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ভুয়া প্রত্যয়নপত্র দেয়া চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা মহান স্বাধীনতাদিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোপালগঞ্জের ঢাকা-খুলনা মহাসড়কে বাস-মোটর সাইকেল সংঘর্ষে নিহত ২ জন।

  • Update Time : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৩৬০ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গোপালগঞ্জের ঢাকা-খুলনা মহাসড়কে  মঙ্গলবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কে বাস ও মোটার সাইকেলের সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রামের মাহবুব মিনার ছেলে মিনহাজ মিনা (১৮) ও একই গ্রামের রকিত মোল্লার ছেলে তানভির মোল্লা (১৯)। নিহতরা আপন খালাতো ভাই।

সদর উপজেলার পাথালিয়ায় এ দুর্ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার সহকারী উপ-পরিদর্শক এস.এম রিপন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তানভীর গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের এইচ.এস.সি এবং মিনহাজ মিনা মোল্লাহাট এলাকার একটি বিদ্যালয় থেকে এ বছর এস.এস.সি পরীক্ষা দেয়ার কথা ছিল।

সহকারী উপ-পরিদর্শক এস.এম রিপন জানান, মিনহাজ মিনা তার খালাতো ভাই তানভীর মোল্লাকে নিয়ে মোটর সাইকেলে করে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রাম থেকে গোপালগঞ্জ শহরে আসতেছিলেন। এসময় মোটর সাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে খুলনাগামী সেতু পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মিনহাজের মৃত্যু হয় ও অপর আরোহী তানভীর মারাত্মক আহত হন।

পরে এলাকাবাসী মারাত্মক আহত অবস্থায় তানভীরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, ঘটনার পর হাইওয়ে পুলিশকে খবর দেয়া হয়। মরদেহ তাদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024