1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মহান স্বাধীনতাদিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাত্র ৫০ টাকায় চিকিৎসা আড়িয়াল খাঁ নদে ভাসমান হাসপাতালে ফরিদপুরে ৫০-১০০ টাকায় তরমুজ বিক্রির কার্যক্রম শুরু বাংলাদেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবনে দুর্ভোগের কারন ও প্রতিকার মাদারীপুরের শিবচরে ৩ টি চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার- ২ জন। ডায়াবেটিস রোগীরা ইফতারে মিষ্টি খাবারের পরিবর্তে যা খাবেন মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত- ৫ আহত-৩ জন মাদারীপুরের শিবচরে ভেজাল গুড়ের কারখানা ও তরমুজের দোকানে অভিযান জরিমা কোটালীপাড়ায় ১১টি ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ ৫৭ হাজার টাকা জরিমানা গোপালগঞ্জে শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

প্রধানমন্ত্রীর উপহার হিসাবে গোপালগঞ্জে শীতার্তরা পেলেন ২০ হাজার কম্বল

  • Update Time : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১২২ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা :  প্রধানমন্ত্রীর উপহার হিসাবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায়  শীতার্তদের মাঝে  ২০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এরমধ্যে টুঙ্গিপাড়া উপজেলায় ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৬ হাজার কম্বল ও কোটালীপাড়া উপজেলায় ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৮ হাজার কম্বল শীতার্ত পরিবারের হাতে তুলে দেন আওয়ামী লীগ নেতা কর্মীরা।টুঙ্গিপাড়া  উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো:বাবুল শেখ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ৬ হাজার কম্বল আমরা ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে বিতরণ শুরু করি। ডিসেম্বরের শেষ সপ্তাহের মধ্যে আমরা সব কম্বল বিতরণ করেছি। আমাদের ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কর্মীরা আমাদের কাছে অসহায় এবং দুস্থ মানুষের তালিকা দিয়েছে। ওই তালিকা অনুয়ায়ী আমরা দুস্থদের হাতে কম্বল পৌঁছে দিয়েছি।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আমরা বিভিন্ন কিস্তিতে প্রধানমন্ত্রীর উপহারের মোট ১৪ হাজার কম্বল পেয়েছি। শীতের শুরুতে আমরা ৮ হাজার কম্বল বিতরণ করেছি। ডিসেম্বরের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান আমাদের কাছে প্রধানমন্ত্রীর উপহারের ৬ হাজার কম্বল বিতরণের জন্য হস্তান্তর করেন। আমরা এ কম্বল এরই মধ্যে বিতরণ করেছি।

কোটালীপাড়া উপজেলার পারকোনা গ্রামের সাধন বিশ্বাস (৫৫) বলেন, এবার শীতে কষ্ট পাচ্ছি না। আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের মোটা কম্বল পেয়েছি। এ কম্বল দিয়েই শীত নিবারণ করতে পারছি। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমি তার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করি টুঙ্গিপাড়া উপজেলার ডুমরিয়া গ্রামের শুকুর আলী তালুকদার (৫৭) বলেন, এ বছর শীত খুব বেশি। প্রধানমন্ত্রীর উপহারের কম্বল শীতের আগেই হাতে পেয়েছি। এ কম্বল দিয়েই শীত প্রতিরোধ করতে পারছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কথা ভেবেই আগেই কম্বল পাঠিয়েছেন। এ জন্য তাকে অভিনন্দন। আল্লাহ যেন তাকে বাঁচিয়ে রাখেন। তার জন্য সব সময় দোয়া-মোনাজাত করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024