1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজায় কঠিন প্রতিরোধের মুখোমুখি হচ্ছে ইসরায়েলি বাহিনী নিহত-৪ জন প্রতিবছর সরকারি কর্মকর্তা কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দাখিলের নির্দেশ ভাঙ্গায় হোগলাডাঙ্গী সদরদী গ্রামে এক কিশোরীকে ধর্ষণ ও হত্যার অভিযোগ জেনেনিন ফরিদপুর থেকে ঢাকা গামি ট্রেনের সময়সূচিঃ- এবারের বিশ্বকাপের ২৯ দিন ও ৫৫ ম্যাচের শেষ হাসি হাসলো ভারত নগরকান্দা উপজেলায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুরে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ জন দক্ষিন বঙ্গের সবচেয়ে বড় পশুর হাট রাজৈর উপজেলার টেকেরহাট শ্রীপুরে র‍্যাব পরিচয়ে শ্রমিকদের বেতনবোনাসের ১৯ লক্ষাধিক টাকা ছিনতাই গ্রেতার-৫ জন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিমানবাহিনীর প্রধান হাসান মাহমুদ খাঁনের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধু বাঙালি জাতির স্বাধীনতার পথ প্রদর্শক বল্লেন জি এম কাদের

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৪৫৩ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : আজীবন বঙ্গবন্ধু  বাঙালি জাতির স্বাধীনতা, স্বাবলম্বিতা, স্বাধিকার ও মুক্তির জন্য লড়াই করেছেন তাই তিনি জাতির জনক হিসেবে বাঙালি জাতির পথ প্রদর্শক ।

১৭ মার্চ জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস। মহান এই দিনে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বঙ্গবন্ধু আজীবন বাঙালি জাতির স্বাধীনতা, স্বাবলম্বিতা, স্বাধিকার ও মুক্তির জন্য লড়াই করেছেন।

জাতীয় পার্টির চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ কাদের বৃহস্পতিবার (১৭ মার্চ) এক বিবৃতিতে এ কথা বলেন।

তিনি বলেন, ১৯২০ সালে তৎকালীন ফরিদপুর জেলার গোপালগঞ্জ মহাকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্ম নেয়া খোকা নামের শিশুই বড় হয়ে শেখ মুজিবুর রহমান নামে হয়ে ওঠেন নির্যাতিত-নিপিড়িত বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ আর দেশ ও মানুষের প্রতি অসীম অনুরাগের কারণে জাতির জনক হিসেবে বাঙালি জাতির পথ প্রদর্শক তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024