1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচর শিকদার হাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফরে মদপান দুই শিক্ষক বহিষ্কার একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন । গোপালগঞ্জে অপরূপ রূপে প্রকৃতিকে সাজাতে আসছে ঋতুরাজ বসন্তের শিমুল ফুল মুকসুদপুরে বাসের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-১৬ জন আজ বাংলাদেশের বিশ্ববরেণ্য পরমাণুবিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মবার্ষিকী রাজৈরের কদমবাড়ি বাজারে অবৈধ ব্যান্ডরোলের বিড়ি বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা আজ রাঘদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শাহাবুদ্দিন খানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিক মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ২গ্রুপের সংঘর্ষ আহত-৭ গুলিবিদ্ধ-১জন রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নে গাছ থেকে পড়ে প্রাণ গেলএক যুবকের আ:লীগ নেতা সাইদুর রহমান টুটুলের মামলায় কাবির মিয়া সহ ৬ জন গেফতার

বিএনপি ২০০৫ সালে অনেক চিহ্নিত রাজাকারদের মুক্তিযোদ্ধা বানিয়েছিল :শাজাহান খান

  • Update Time : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৩২৩ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : মাদারীপুরের-২ আসনের এমপি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী শাজাহান খান মন্তব্য করে বলেন।

বিএনপি ২০০৫ সালে ক্ষমতায় এসে অনেক চিহ্নিত রাজাকারদের মুক্তিযোদ্ধা বানিয়েছিল ।তিনি বলেন, আমরা ক্ষমতায় এসে যাচাই-বাছাই করে তাদের বাদ দিয়েছি। যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তাদেরই চূড়ান্ত তালিকায় অন্তর্ভুক্ত করা হবে।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত কোটালিপাড়া উপজেলার ১৬০ মুক্তিযোদ্ধার যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, যাচাই-বাছাই কার্যক্রমে মুক্তিযোদ্ধাদের কাজ থেকে টাকা নেওয়া হয়েছে বলে শুনেছি। যদি নেওয়া হয়ে থাকে, তাহলে এটা দুঃখজনক। প্রকৃত মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাইয়ে কোনো টাকা দিতে হবে না।

যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তারাই চূড়ান্ত তালিকায় স্থান পাবেন।এ সময় পৌর মেয়র হাজী মে:কামাল হোসেন শেখ উপজেলা কৃষি কর্মর্কতা নিটুল রায়,জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সেলের সহকারী পরিচালক মো:অব্দুল খালেক উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024