1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
গাজায় কঠিন প্রতিরোধের মুখোমুখি হচ্ছে ইসরায়েলি বাহিনী নিহত-৪ জন প্রতিবছর সরকারি কর্মকর্তা কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দাখিলের নির্দেশ ভাঙ্গায় হোগলাডাঙ্গী সদরদী গ্রামে এক কিশোরীকে ধর্ষণ ও হত্যার অভিযোগ জেনেনিন ফরিদপুর থেকে ঢাকা গামি ট্রেনের সময়সূচিঃ- এবারের বিশ্বকাপের ২৯ দিন ও ৫৫ ম্যাচের শেষ হাসি হাসলো ভারত নগরকান্দা উপজেলায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুরে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ জন দক্ষিন বঙ্গের সবচেয়ে বড় পশুর হাট রাজৈর উপজেলার টেকেরহাট শ্রীপুরে র‍্যাব পরিচয়ে শ্রমিকদের বেতনবোনাসের ১৯ লক্ষাধিক টাকা ছিনতাই গ্রেতার-৫ জন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিমানবাহিনীর প্রধান হাসান মাহমুদ খাঁনের শ্রদ্ধা নিবেদন

বিএনপি ২০০৫ সালে অনেক চিহ্নিত রাজাকারদের মুক্তিযোদ্ধা বানিয়েছিল :শাজাহান খান

  • Update Time : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৩৮৫ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : মাদারীপুরের-২ আসনের এমপি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী শাজাহান খান মন্তব্য করে বলেন।

বিএনপি ২০০৫ সালে ক্ষমতায় এসে অনেক চিহ্নিত রাজাকারদের মুক্তিযোদ্ধা বানিয়েছিল ।তিনি বলেন, আমরা ক্ষমতায় এসে যাচাই-বাছাই করে তাদের বাদ দিয়েছি। যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তাদেরই চূড়ান্ত তালিকায় অন্তর্ভুক্ত করা হবে।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত কোটালিপাড়া উপজেলার ১৬০ মুক্তিযোদ্ধার যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, যাচাই-বাছাই কার্যক্রমে মুক্তিযোদ্ধাদের কাজ থেকে টাকা নেওয়া হয়েছে বলে শুনেছি। যদি নেওয়া হয়ে থাকে, তাহলে এটা দুঃখজনক। প্রকৃত মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাইয়ে কোনো টাকা দিতে হবে না।

যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তারাই চূড়ান্ত তালিকায় স্থান পাবেন।এ সময় পৌর মেয়র হাজী মে:কামাল হোসেন শেখ উপজেলা কৃষি কর্মর্কতা নিটুল রায়,জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সেলের সহকারী পরিচালক মো:অব্দুল খালেক উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024