1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজায় কঠিন প্রতিরোধের মুখোমুখি হচ্ছে ইসরায়েলি বাহিনী নিহত-৪ জন প্রতিবছর সরকারি কর্মকর্তা কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দাখিলের নির্দেশ ভাঙ্গায় হোগলাডাঙ্গী সদরদী গ্রামে এক কিশোরীকে ধর্ষণ ও হত্যার অভিযোগ জেনেনিন ফরিদপুর থেকে ঢাকা গামি ট্রেনের সময়সূচিঃ- এবারের বিশ্বকাপের ২৯ দিন ও ৫৫ ম্যাচের শেষ হাসি হাসলো ভারত নগরকান্দা উপজেলায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুরে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ জন দক্ষিন বঙ্গের সবচেয়ে বড় পশুর হাট রাজৈর উপজেলার টেকেরহাট শ্রীপুরে র‍্যাব পরিচয়ে শ্রমিকদের বেতনবোনাসের ১৯ লক্ষাধিক টাকা ছিনতাই গ্রেতার-৫ জন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিমানবাহিনীর প্রধান হাসান মাহমুদ খাঁনের শ্রদ্ধা নিবেদন

মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে ওসিসহ আহত ১০জন

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৩৬ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা  : মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিনসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

বুধবার (২২ মে) সন্ধ্যা ৭টার থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত দফায় দফায় শহরে ডিসিব্রিজ এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন (৪৫), শহরের কলেজ রোড এলাকার পান্নু মুন্সির ছেলে মুন্না মুন্সি (২৩), আলী সরদারের ছেলে জহিরুল সরদার (২২), আসিন মোল্লার ছেলে ধনু মোল্লা (২৩)। বাকিদের নাম পাওয়া যায়নি।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় শহরের ডিসিব্রিজ এলাকায় সড়কের ওপরই মোটরসাইকেল পার্কিং করে কলেজ রোড এলাকার সজীব। সড়ক দিয়ে যাওয়ার সময় মোটরসাইকল পার্কিং নিয়ে ইজিবাইকে থাকা যাত্রী জাহিদের সঙ্গে সজীবের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ খবর ছড়িয়ে পড়লে সজীব ও জাহিদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে শকুনী ও কলেজ রোড এলাকার লোকজনও সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সদর মডেল থানার ওসিসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

এদিকে গ্রেফতার আতঙ্কে আহতরা সরকারি হাসপাতালে ভর্তি হননি। তারা বেসরকারি বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। উত্তেজনা থাকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, শহরের কলেজ রোড ও শকুনী এলাকার লোকজন তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে আমি ও আরও পুলিশসহ উভয়পক্ষে ১০ জনের মতো আহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে। তাছাড়া এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024