শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৩:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
মুকসুদপুরের দিগনগর ইউনিয়নে সৈর্দ্দী গ্রামেস্ত্রীকে হত্যার অভিযোগ চায়ের সঙ্গে সিকারেট ধূমপান করলে খাদ্যনালিতে ক্যানসার হয় বাগেরহাটে ৭০ বছরে বিয়ের পিঁড়িতে বসলেন সাবেক কলেজশিক্ষক শওকত আলী বাংলা দেশের সব মসজিদে খতম তারাবির নামাজ পড়ার আহ্বান গোপালগঞ্জের লতিফপুর ইউপি নির্বাচনে সংঘর্ষ ১ হাজার জনকে আসামি করে দুই মামলা গোপালগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে তার সমাধিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় আসছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুকসুদপুর উপজেলার নওহাটা গ্রামে বজ্রপাতে মাদ্রাসাছাত্র নিহত শিশু হাসানের চিকিৎসার জন্য দেশবাসীর কাছে সাহায্য চাই্রলেন তার মা বাবা। গোপালগঞ্জে যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্কুলশিক্ষক নিহত
রাজৈরে বিয়ের দাওয়াত খেতে গিয়ে গলায় মাংসের হাড় আটকে এক যুবকের মৃত্যু

রাজৈরে বিয়ের দাওয়াত খেতে গিয়ে গলায় মাংসের হাড় আটকে এক যুবকের মৃত্যু

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : মাদারীপুর জেলার রাজৈরে বিয়ের দাওয়াত খেতে গিয়ে গলায় মাংসের হাড় আটকে আবুল হোসেন মোল্লা (২২) নামের এক প্রতিবন্ধী যুবক মারা গেছেন। শুক্রবার উপজেলার উপজেলার পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন মিয়ার মেয়ে প্রমি আক্তারের বিয়ে হয়। পরিবারের সঙ্গে সেই বিয়ের দাওয়াত খেতে আসেন গোপালগঞ্জের মুকসুদপর উপজেলার তপারকান্দি গ্রামের আব্দুল খালেক মোল্লার বুদ্ধি প্রতিবন্ধী ছেলে আবুল হোসেন মোল্লা। খাওয়ার সময় হঠাৎ তার গলায় মাংসের একটি হাড় আটকে যায়। রাতে বেশি অসুস্থতা বোধ করলে পরিবারের লোকজন তাকে প্রথমে উপজেলার টেকেরহাটের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যান। সেখান থেকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

ওই যুবককের বাবা আব্দুল খালেক মোল্লা বলেন, খাওয়ার সময় তার গলায় হাড় আটকে যায়। বাড়িতে বেশ কয়েকবার চেষ্টা করেও বের করতে পারিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোয়েব হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়। তকে কী কারণে মারা গেছে সেটি ময়নাতদন্তের পর জানা যাবে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত র্কমকর্তা মো:আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগী পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের হস্তান্তর করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020
Desing & Developed BY BBDBARTA