1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজায় কঠিন প্রতিরোধের মুখোমুখি হচ্ছে ইসরায়েলি বাহিনী নিহত-৪ জন প্রতিবছর সরকারি কর্মকর্তা কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দাখিলের নির্দেশ ভাঙ্গায় হোগলাডাঙ্গী সদরদী গ্রামে এক কিশোরীকে ধর্ষণ ও হত্যার অভিযোগ জেনেনিন ফরিদপুর থেকে ঢাকা গামি ট্রেনের সময়সূচিঃ- এবারের বিশ্বকাপের ২৯ দিন ও ৫৫ ম্যাচের শেষ হাসি হাসলো ভারত নগরকান্দা উপজেলায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুরে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ জন দক্ষিন বঙ্গের সবচেয়ে বড় পশুর হাট রাজৈর উপজেলার টেকেরহাট শ্রীপুরে র‍্যাব পরিচয়ে শ্রমিকদের বেতনবোনাসের ১৯ লক্ষাধিক টাকা ছিনতাই গ্রেতার-৫ জন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিমানবাহিনীর প্রধান হাসান মাহমুদ খাঁনের শ্রদ্ধা নিবেদন

শিবচরের পাঁচ্চর এলাকায় মালামালসহ পিকআপ ছিনতাই গ্রেফতার ৪ জন

  • Update Time : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২১১ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চর এলাকায়  থেকে প্রায় ৩০ লাখ টাকার মালামালসহ পিকআপ ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোরে ও বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। মাদারীপুর, শিবচর, রাজৈর ও গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে ঢাকা মেট্রো-ন-১১-৮২৭৭ নম্বর পিকআপ বিভিন ধরনের কাপড়, জুতা, চকপাউডার, লোহাসহ আরও কিছু মালামাল নিয়ে মাদারীপুর আসছিল। পদ্মা সেতু পার হয়ে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের পাঁচ্চর এলাকায় আসলে পথে ব্যারিকেড তৈরি করে মালামালসহ পিকআপটি ছিনতাই করা হয়।

এ ঘটনায় শিবচর থানায় মামলা হলে মালামাল উদ্ধার ও দোষীদের গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আলমগীর মীর (৩০), আসাদুল আকন (২২), বিল্লাল (২৫) ও রাকিবকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি ছিনতাই হওয়া পিকআপ ও মালামাল উদ্ধার করা হয়।

শিবচর সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান এ তথ্য জানিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024