1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচর শিকদার হাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফরে মদপান দুই শিক্ষক বহিষ্কার একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন । গোপালগঞ্জে অপরূপ রূপে প্রকৃতিকে সাজাতে আসছে ঋতুরাজ বসন্তের শিমুল ফুল মুকসুদপুরে বাসের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-১৬ জন আজ বাংলাদেশের বিশ্ববরেণ্য পরমাণুবিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মবার্ষিকী রাজৈরের কদমবাড়ি বাজারে অবৈধ ব্যান্ডরোলের বিড়ি বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা আজ রাঘদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শাহাবুদ্দিন খানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিক মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ২গ্রুপের সংঘর্ষ আহত-৭ গুলিবিদ্ধ-১জন রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নে গাছ থেকে পড়ে প্রাণ গেলএক যুবকের আ:লীগ নেতা সাইদুর রহমান টুটুলের মামলায় কাবির মিয়া সহ ৬ জন গেফতার

শিবচরের পাঁচ্চর এলাকায় মালামালসহ পিকআপ ছিনতাই গ্রেফতার ৪ জন

  • Update Time : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭১ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চর এলাকায়  থেকে প্রায় ৩০ লাখ টাকার মালামালসহ পিকআপ ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোরে ও বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। মাদারীপুর, শিবচর, রাজৈর ও গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে ঢাকা মেট্রো-ন-১১-৮২৭৭ নম্বর পিকআপ বিভিন ধরনের কাপড়, জুতা, চকপাউডার, লোহাসহ আরও কিছু মালামাল নিয়ে মাদারীপুর আসছিল। পদ্মা সেতু পার হয়ে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের পাঁচ্চর এলাকায় আসলে পথে ব্যারিকেড তৈরি করে মালামালসহ পিকআপটি ছিনতাই করা হয়।

এ ঘটনায় শিবচর থানায় মামলা হলে মালামাল উদ্ধার ও দোষীদের গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আলমগীর মীর (৩০), আসাদুল আকন (২২), বিল্লাল (২৫) ও রাকিবকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি ছিনতাই হওয়া পিকআপ ও মালামাল উদ্ধার করা হয়।

শিবচর সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান এ তথ্য জানিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024