1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজায় কঠিন প্রতিরোধের মুখোমুখি হচ্ছে ইসরায়েলি বাহিনী নিহত-৪ জন প্রতিবছর সরকারি কর্মকর্তা কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দাখিলের নির্দেশ ভাঙ্গায় হোগলাডাঙ্গী সদরদী গ্রামে এক কিশোরীকে ধর্ষণ ও হত্যার অভিযোগ জেনেনিন ফরিদপুর থেকে ঢাকা গামি ট্রেনের সময়সূচিঃ- এবারের বিশ্বকাপের ২৯ দিন ও ৫৫ ম্যাচের শেষ হাসি হাসলো ভারত নগরকান্দা উপজেলায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুরে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ জন দক্ষিন বঙ্গের সবচেয়ে বড় পশুর হাট রাজৈর উপজেলার টেকেরহাট শ্রীপুরে র‍্যাব পরিচয়ে শ্রমিকদের বেতনবোনাসের ১৯ লক্ষাধিক টাকা ছিনতাই গ্রেতার-৫ জন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিমানবাহিনীর প্রধান হাসান মাহমুদ খাঁনের শ্রদ্ধা নিবেদন

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৭তম ড্রয়ের বিজয়ী হলেন যারা

  • Update Time : বুধবার, ১১ মে, ২০২২
  • ৪১০ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গত রবিবার (৮ মে) ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৭তম ড্র এর ফলাফল প্রকাশ হয়েছে। ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

এদিকে, প্রথম পুরস্কার বিজয়ী ০১৯০০৭৬ নম্বর এবং দ্বিতীয় হয়েছে ০৯০৬৮০০ সিরিজের নম্বরগুলো।

প্রথম পুরস্কর বিজয়ীরা পাবেন ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৩ লাখ ২৫ হাজার টাকা করে।

তৃতীয় পুরস্কার হিসেবে ১ লাখ টাকা করে পাওয়া বিজয়ী নম্বর দুটি হলো ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪।

প্রতিবারের মতো এবারের একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৮টি সিরিজ- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ এই ‘ড্র’-এর আওতাভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

পঞ্চম পুরস্কার হিসেবে আছে ১০ হাজার টাকা করে। পাবেন ৪০ জন বিজয়ী। তাদের নম্বরগুলো হলো- ০০০১৭৫২, ০২৯৩৪০৭, ০৪৩৬৩২৪, ০৫৪২৮৪০, ০৭৪১৪৫৩, ০০৬৬৭৪১,০৩১৬৫৯৭, ০৪৫৮৪৩২, ০৫৬৫০৭৫, ০৯০১৪৫৯, ০০৭২৫৩৮, ০৩২৯৬০৭, ০৪৭১৭০৭, ০৫৬৬৪২১, ০৯১০৬৭৩, ০১০৭৭৭৩, ০৩৪০১৯৮, ০৪৮৫২৮২, ০৫৬৭৯১৮, ০৯৫৩৩৯৬, ০১১২০৯২, ০৩৪৫৯২১, ০৪৮৯৮৮৮, ০৫৭০৫৬০, ০৯৬৩৫২৯, ০১৫১৩১৮, ০৩৫৫৯৪০, ০৫১০৮১৬, ০৬২৬৬৯৪, ০৯৭৭৪৩৪, ০২২২১৭১, ০৩৭৯৬৩০, ০৫১১১৭২, ০৬৬৩৮১৪, ০৯৮০৬৩৯, ০২৬৪৯৬৩, ০৪০৫৬৫৪, ০৫৪১৮৯৫, ০৭০০৪৬০ ও ০৯৮১৬৯৩।সুত্র -ইত্তেফাক

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024