1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
কোটালীপাড়ায় ১১টি ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ ৫৭ হাজার টাকা জরিমানা গোপালগঞ্জে শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন কোটালীপাড়ায় গ্রামের বিয়ে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর বাংলাদেশ কোস্ট গার্ডের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ঐতিহাসিক ৭ মার্চ স্বাধীনতা সংগ্রাম মুক্তিযুদ্ধের ইতিহাসে গৌরবের দিন বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রাজাকারের তালিকা নতুন করে দুই ভাগে প্রণয়নের কাজ শুরু হচ্ছে -মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী চট্টগ্রামের কর্ণফুলীতে এস আলম চিনি মিলে আগুন ১ লাখ টন চিনি পুড়ে ছাই পাকিস্তানের ২৪তম প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন শাহবাজ শরিফ আজ স্বাধীন বাংলার জাতীয় পতাকা উড়ানোর দিন। গোপালগঞ্জের কোটালীপাড়ায় আজ ১ মার্চ থেকে ৩ দিনব্যাপী কবি সুকান্ত মেলা

কাশিয়ানীতে রবিউল শেখ নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

  • Update Time : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৫৬৩ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গত বৃহস্পতিবার (১০ মার্চ) গোপালগঞ্জের কাশিয়ানীতে রবিউল শেখ (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বিত্তরা। দুপুরে উপজেলার চর পদ্মবিলা গ্রামের একটি বাঁশ ঝাড় থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রবিউল শেখ চর পদ্মবিলা গ্রামের মালেক শেখের ছেলে।নিহতের স্ত্রী শ্যামলী বেগম জানান, বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় বাঘিয়া গ্রামের খালাতো ভাই কোবাদ শেখ ফোন করে রবিউল শেখকে ডেকে নিয়ে যান। এরপর থেকেই রবিউল শেখ নিখোঁজ ছিলেন।পরে অনেক খোঁজাখুঁজি করলেও তার আর সন্ধান মেলেনি। 

এলাকাবাসী জানায়, ২০২০ সালে কোবাদ শেখের ভাই শহিদ শেখ নিহত হয়। এ ঘটনায় আপন খালাতো ভাই রবিউল শেখ ও তার ভাইদের আসামি করে মামলা হয়। ওই মামলা এখনো আদালতে বিচারাধীন।

ওসি মোহাম্মদ মাসুদ রায়হান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024