1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে উদযাপিত হল বাঙ্গালীর প্রাণের উসব পহেলা বৈশাখ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি)র শ্রদ্ধা ঈদের ছুটিতে সুন্দরবনে পর্যটকদের ঢল টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ দুই কিশোর নিহত ফরিদপুর বরিশাল মহাসড়কের যানজট নিরসনে টেকের হাটে উচ্ছেদ অভিযান চলমান ফরিদপুরের মধুখালীতে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও গরুর মাংস বিক্রি শুরু রাজৈর উপজেলা প্রেসক্লাবের উদ্দোগে তালুকদার প্লাজায় আলোচনা সভা অনুষ্ঠিত মুকসুদপুরের চরপ্রসন্নদী এলাকার রাস্তার বেহাল দশা, জনগনের চরম ভোগান্তি কাশিয়ানীতে জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ভুয়া প্রত্যয়নপত্র দেয়া চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা মহান স্বাধীনতাদিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কোটালীপাড়ায় গরু জবাই করে আর্জেন্টিনার সমর্থকদের ভূরিভোজের ব্যাবস্থা

  • Update Time : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১২৪ Time View
দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গোপালগঞ্জের কোটালীপাড়ায় রোববার (১৮ ডিসেম্বর)  কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা উপলক্ষে আর্জেন্টিনার সমর্থকেরা গরু জবাই করে ভূরিভোজের ব্যাবস্থা করেছেন কে এম চাঁদ মিয়া পাবলিক লাইব্রেরি অ্যান্ড স্পোটিং ক্লাব চত্বরে । এ ভূরিভোজের জন্য ৭৩ হাজার টাকা দিয়ে কেনা হয়েছে একটি গরু। এ উপলক্ষে সকাল থেকে পবনাপাড় গ্রামের আশপাশ থেকে আর্জেন্টিনার সমর্থকরা ক্লাব চত্বরে জড়ো হয়ে পতাকা নিয়ে আনন্দ উল্লাস করে তারা। এসময় তারা আর্জেন্টিনার শুভ কামনা করে এবং ফাইনালে আর্জেন্টিনা জিতে চ্যাম্পিয়ন হয়ে মেসির হাতে বিশ্বকাপ উঠবে বলে আশা প্রকাশ করেন।
এ ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে ভূরিভোজের আয়োজন করা হয়েছে। বিভিন্ন এলাকার ক্লাবে ক্লাবে খেলা দেখার জন্য বড় পর্দা স্থাপন করা হয়েছে। ক্লাব, সংগঠন ছাড়াও বাড়িতে বাড়িতে চলছে উন্নত খাবারের আয়োজন।কুরপালা গ্রামের আর্জেন্টিনার শিশু সমর্থক মারজান রহমান মাহিন জানায়, ফাইনাল খেলা উপলক্ষে তার আম্মু পোলাও-মাংসের আয়োজন করেছে। 
উপজেলার গচাপাড়া গ্রামের আর্জেন্টিনার সমর্থক বাদশা মাহমুদ বলেন, ‘আমরা আর্জেন্টিনার ফাইনাল খেলা উপলক্ষে এক হাজার লোকের খাবারের আয়োজন করেছি। এখানে আমরা বড় পর্দায় খেলা দেখবো। যারা এখানে খেলা দেখতে আসবে তাদেরকেই খাওয়ানো হবে।’ 
উপজেলার পবনাপাড় গ্রামের আর্জেন্টিনার সমর্থক অ্যাডভোকেট তাইজুল ইসলাম বলেন, ‘আমরা আর্জেন্টিনার সমর্থকগোষ্ঠী ফাইনাল খেলা উপলক্ষে ভূরিভোজের আয়োজন করেছি। এ জন্য আমরা ৭৩ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছি। আমরা যারা আর্জেন্টিনার সমর্থক আছি তারা ছাড়াও এতিম অসহায়দের জন্য খাবারের আয়োজন করা হয়েছে। ’ কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান বলেন, ‘বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা উপলক্ষে এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024