1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
মহান স্বাধীনতাদিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাত্র ৫০ টাকায় চিকিৎসা আড়িয়াল খাঁ নদে ভাসমান হাসপাতালে ফরিদপুরে ৫০-১০০ টাকায় তরমুজ বিক্রির কার্যক্রম শুরু বাংলাদেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবনে দুর্ভোগের কারন ও প্রতিকার মাদারীপুরের শিবচরে ৩ টি চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার- ২ জন। ডায়াবেটিস রোগীরা ইফতারে মিষ্টি খাবারের পরিবর্তে যা খাবেন মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত- ৫ আহত-৩ জন মাদারীপুরের শিবচরে ভেজাল গুড়ের কারখানা ও তরমুজের দোকানে অভিযান জরিমা কোটালীপাড়ায় ১১টি ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ ৫৭ হাজার টাকা জরিমানা গোপালগঞ্জে শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

বৃহস্পতিবার থেকে গোপালগঞ্জে শুরু হল ৫ দিনব্যাপী ভূমি সেবা সপ্তাহ

  • Update Time : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৩৬০ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গত বৃহস্পতিবার (১৯ মে) সকাল থেকে গোপালগঞ্জে শুরু হল ৫ দিনব্যাপী ভূমি সেবা সপ্তাহ জেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করেন।“ভূমি অফিসে না এসে-ডিজিটাল ভূমি সেবা গ্রহন” এই প্রতিপাদ্য নিয়ে গত বৃহস্পতিবার (১৯ মে) সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এসময় সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি মিলন সাহা উপস্থিত ছিলেন।

এ সময় ৫টি পরিবারের হাতে ৩১ লাখ ১৩ হাজার ৭৬৫ টাকার ভুমি অধিগ্রহের চেক তুলে দেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।
৮টি স্টলের মাধ্যমে ভূমি সেবা জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়া ও ডিজিটাল সেবা সমুহের সুবিধা ভূমি মালিকগনকে জানানোর জন্য আজ ১৯ মে থেকে ২৩ মে পর্যন্ত এ সেবা সপ্তাহ পালন করা হবে।

এসময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, জনগণ যাতে অনলাইন সেবার বিষয়ে জানতে পরে, সুফল পেতে পারে সেজন্য এ আয়োজন করা হয়েছে। মোবাইলের মাধ্যমে কিভাবে আবেদন করতে হবে সে বিষয়েও জানতে পারবেন। নাগরিকদের মান উন্নয়নের জন্য এটি একটি পর্যায়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024