1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইতালী যাওয়ার পথে তিউনিশিয়ার ভূমধ্যসাগরে ৮ বাংলাদেশী নিহত ডেঙ্গুজ্বর এর লক্ষণ ও ধরন সম্পর্কে জানুন শিবচর রেল স্টেশনে জোড়া ট্রেন উদ্বোধন করেন রেলমন্ত্রী মো: জিল্লুল হাকিম মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্ধিতায় ৩ প্রার্থী বিজয়ের পথে আজ ৬ জেলায় ঝড়বৃষ্টির হওয়ার সম্ভাবনা টেকেরহাট কুমার নদীতে বৈদ্যুতিক শক মেশিন দিয়ে মৎস্য নিধন হুমকিতে জীববৈচিত্র্য ও পরিবেশ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু র সমাধিতে চীন: রাষ্ট্রদূতএর শ্রদ্ধা নিবেদন টুঙ্গিপাড়া শাখা গ্রামীণ ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা গোপালগঞ্জে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে উদযাপিত হল বাঙ্গালীর প্রাণের উসব পহেলা বৈশাখ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি)র শ্রদ্ধা

মাদারীপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা

  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৬ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) মাদারীপুরে কালকিনিতে নদ থেকে অবৈধভাবে উত্তোলনের দায়ে এক বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। দুপুরে পুলিশের সহযোগিতায় অভিযান চালান কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মো:কায়েসুর রহমান।

এদিকে প্রশাসনের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে অবৈধ বালু ব্যবসায়ীরা দ্রুত পালিয়ে যান। অভিযানে প্রায় দুই লাখ টাকার পাইপ ভেঙ্গে ফেলা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার শিকারমঙ্গল ও আলীনগর ইউনিয়নের আড়িয়াল খা ও পারদী নদ থেকে স্থানীয় প্রভাবশালী মহল দীর্ঘদিন ধরে বালু উত্তোলন করে আসছেন। এ খবর পেয়ে ওইসব এলাকায় দুই ঘণ্টাব্যাপী অভিযান চালিয়েছেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. কায়েসুর রহমান। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শিকারমঙ্গল ইউনিয়নের এক বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা ও কিছু পাইপ ভেঙ্গে দেওয়া হয়েছে। তবে এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024