1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকেরহাট কুমার নদীতে বৈদ্যুতিক শক মেশিন দিয়ে মৎস্য নিধন হুমকিতে জীববৈচিত্র্য ও পরিবেশ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু র সমাধিতে চীন: রাষ্ট্রদূতএর শ্রদ্ধা নিবেদন টুঙ্গিপাড়া শাখা গ্রামীণ ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা গোপালগঞ্জে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে উদযাপিত হল বাঙ্গালীর প্রাণের উসব পহেলা বৈশাখ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি)র শ্রদ্ধা ঈদের ছুটিতে সুন্দরবনে পর্যটকদের ঢল টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ দুই কিশোর নিহত ফরিদপুর বরিশাল মহাসড়কের যানজট নিরসনে টেকের হাটে উচ্ছেদ অভিযান চলমান ফরিদপুরের মধুখালীতে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও গরুর মাংস বিক্রি শুরু রাজৈর উপজেলা প্রেসক্লাবের উদ্দোগে তালুকদার প্লাজায় আলোচনা সভা অনুষ্ঠিত

মুকসুদপুরের রাঘদী ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘ.র্ষ আহত-১০ জন

  • Update Time : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৮১ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গোপালগঞ্জের মুকসুদপুরে পূর্ব শ.ত্রুতার জেরে মাহফিলের খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মাঝে সংঘ.র্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহ.ত হয়। আহ.তদের মধ্যে দুইজনকে গুরু.তর অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভ.র্তি করা হয়েছে। রোববার (২২ অক্টোবর) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার টেকেরহাট উত্তরপাড় এ ঘ.টনা ঘ.টে। এসময় মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ে দূর-দূরান্তের সাধারণ যাত্রীরা ভো.গান্তির শি.কার হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২১ অক্টোবর) রাতে চরপ্রসন্নদী এতিমখানা ও মাদ্রাসায় ওয়াজ মাহফিল শেষে খিচুড়ি বিতরণের সময় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদি সাব্বির শেখ ও চরপ্রসন্নদী মিরাজ বেপারীর ছেলের মাঝে কথা কা.টাকা.টি ও হা.তাহা.তি হয়। এক পর্যায়ে রাতেই ধা.ওয়া-পাল্টা ধা.ওয়ার ঘ.টনাও ঘ.টে। এরই জেরে রবিবার সকালে সাব্বির শেখ, সাদ্দাম শেখ ও শাহীন শেখ সহ কয়েকজন টেকেরহাট উত্তরপাড় চরপ্রসন্নদী স্টান্ডে এসে পরে ঘ.ট.নাটি এলাকায় ছড়িয়ে পড়লে চরপ্রসন্নদী ও রাঘদি দুই গ্রামবাসী দেশীয় অ.স্ত্রস.স্ত্র নিয়ে সংঘ.র্ষে লি.প্ত হয়। এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহ.ত হয়। এদের মধ্যে মাহবুব শেখ ও সৌরভ বেপারীকে গুরু.তর জ.খ.ম অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভ.র্তি করা হয়েছে।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন এ ঘ.টনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘ.টনাটি পার্শ্ববর্তী জেলার রাঘদি ইউনিয়নের মধ্যে। তবে প.রিস্থি.তি নিয়.ন্ত্রণ করতে আমাদের পু.লি.শ রেখেছিলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024