1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে উদযাপিত হল বাঙ্গালীর প্রাণের উসব পহেলা বৈশাখ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি)র শ্রদ্ধা ঈদের ছুটিতে সুন্দরবনে পর্যটকদের ঢল টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ দুই কিশোর নিহত ফরিদপুর বরিশাল মহাসড়কের যানজট নিরসনে টেকের হাটে উচ্ছেদ অভিযান চলমান ফরিদপুরের মধুখালীতে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও গরুর মাংস বিক্রি শুরু রাজৈর উপজেলা প্রেসক্লাবের উদ্দোগে তালুকদার প্লাজায় আলোচনা সভা অনুষ্ঠিত মুকসুদপুরের চরপ্রসন্নদী এলাকার রাস্তার বেহাল দশা, জনগনের চরম ভোগান্তি কাশিয়ানীতে জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ভুয়া প্রত্যয়নপত্র দেয়া চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা মহান স্বাধীনতাদিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে অবৈধ ড্রেজার মেশিন পাইপ অপসারন

  • Update Time : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৭৮ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গোপালগঞ্জে জেলা অন্তগর্ত মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ও দুর্গাপুর গ্রামে কৃষি জমি নষ্ট করে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ২টি অবৈধ ড্রেজার মেশিন ও পাইপ অপসারন করা হয়।২৭ ফেব্রুয়ারি (সোমবার) মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার ইমাম রাজী টুলু কৃষি জমি রক্ষায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত গোবিন্দপুর গ্রামের শাহাবুদ্দিন এবং শাহআলম গ্রামের বিভিন্ন জায়গায় ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে আসছেন। মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের একটি টিম রাস্তা দিয়ে যাওয়ার সময় বিষয়টি নজরে পড়ে। তাৎক্ষণিক সাংবাদিকগন বিষয়টি মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। সংবাদ পেয়ে মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার ইমাম রাজী টুলু ঘটনাস্থলে উপস্থিত হয়ে ড্রেজার মেশিন দুটি অপসারন করে দেন। এঘটনায় এলাকার সাধারণ মানুষ ও ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার ইমাম রাজী টুলু বলেন, কৃষি জমি সুরক্ষায় উপজেলা প্রশাসন সর্বদা কঠোর অবস্থানে থাকবে। তথ্য দিয়ে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি।এ সময় এলাকার গন্যমান্য বক্তি বর্গরা উপস্থিত ছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024