1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মহান স্বাধীনতাদিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাত্র ৫০ টাকায় চিকিৎসা আড়িয়াল খাঁ নদে ভাসমান হাসপাতালে ফরিদপুরে ৫০-১০০ টাকায় তরমুজ বিক্রির কার্যক্রম শুরু বাংলাদেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবনে দুর্ভোগের কারন ও প্রতিকার মাদারীপুরের শিবচরে ৩ টি চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার- ২ জন। ডায়াবেটিস রোগীরা ইফতারে মিষ্টি খাবারের পরিবর্তে যা খাবেন মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত- ৫ আহত-৩ জন মাদারীপুরের শিবচরে ভেজাল গুড়ের কারখানা ও তরমুজের দোকানে অভিযান জরিমা কোটালীপাড়ায় ১১টি ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ ৫৭ হাজার টাকা জরিমানা গোপালগঞ্জে শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৭তম ড্রয়ের বিজয়ী হলেন যারা

  • Update Time : বুধবার, ১১ মে, ২০২২
  • ৩৬২ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গত রবিবার (৮ মে) ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৭তম ড্র এর ফলাফল প্রকাশ হয়েছে। ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

এদিকে, প্রথম পুরস্কার বিজয়ী ০১৯০০৭৬ নম্বর এবং দ্বিতীয় হয়েছে ০৯০৬৮০০ সিরিজের নম্বরগুলো।

প্রথম পুরস্কর বিজয়ীরা পাবেন ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৩ লাখ ২৫ হাজার টাকা করে।

তৃতীয় পুরস্কার হিসেবে ১ লাখ টাকা করে পাওয়া বিজয়ী নম্বর দুটি হলো ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪।

প্রতিবারের মতো এবারের একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৮টি সিরিজ- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ এই ‘ড্র’-এর আওতাভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

পঞ্চম পুরস্কার হিসেবে আছে ১০ হাজার টাকা করে। পাবেন ৪০ জন বিজয়ী। তাদের নম্বরগুলো হলো- ০০০১৭৫২, ০২৯৩৪০৭, ০৪৩৬৩২৪, ০৫৪২৮৪০, ০৭৪১৪৫৩, ০০৬৬৭৪১,০৩১৬৫৯৭, ০৪৫৮৪৩২, ০৫৬৫০৭৫, ০৯০১৪৫৯, ০০৭২৫৩৮, ০৩২৯৬০৭, ০৪৭১৭০৭, ০৫৬৬৪২১, ০৯১০৬৭৩, ০১০৭৭৭৩, ০৩৪০১৯৮, ০৪৮৫২৮২, ০৫৬৭৯১৮, ০৯৫৩৩৯৬, ০১১২০৯২, ০৩৪৫৯২১, ০৪৮৯৮৮৮, ০৫৭০৫৬০, ০৯৬৩৫২৯, ০১৫১৩১৮, ০৩৫৫৯৪০, ০৫১০৮১৬, ০৬২৬৬৯৪, ০৯৭৭৪৩৪, ০২২২১৭১, ০৩৭৯৬৩০, ০৫১১১৭২, ০৬৬৩৮১৪, ০৯৮০৬৩৯, ০২৬৪৯৬৩, ০৪০৫৬৫৪, ০৫৪১৮৯৫, ০৭০০৪৬০ ও ০৯৮১৬৯৩।সুত্র -ইত্তেফাক

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024