1. bbdbarta@gmail.com : Delowar Delowar : Delowar Delowar
  2. bbdbartabd@gmail.com : Delower Hossain : Delower Hossain
  3. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচর শিকদার হাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফরে মদপান দুই শিক্ষক বহিষ্কার একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন । গোপালগঞ্জে অপরূপ রূপে প্রকৃতিকে সাজাতে আসছে ঋতুরাজ বসন্তের শিমুল ফুল মুকসুদপুরে বাসের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-১৬ জন আজ বাংলাদেশের বিশ্ববরেণ্য পরমাণুবিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মবার্ষিকী রাজৈরের কদমবাড়ি বাজারে অবৈধ ব্যান্ডরোলের বিড়ি বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা আজ রাঘদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শাহাবুদ্দিন খানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিক মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ২গ্রুপের সংঘর্ষ আহত-৭ গুলিবিদ্ধ-১জন রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নে গাছ থেকে পড়ে প্রাণ গেলএক যুবকের আ:লীগ নেতা সাইদুর রহমান টুটুলের মামলায় কাবির মিয়া সহ ৬ জন গেফতার

মুকসুদপুরে সাইদুর রহমান টুটুলকে রাঘদী ইউপি ৭ নংওয়ার্ড আ:লীগের পক্ষ থেকে সংবর্ধনা

  • Update Time : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৪ Time View

দৈনিক বঙ্গবন্ধু দেশ বার্তা : গতকাল রবিবার (২৫) সেপ্টেম্বর গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আ:লীগের সাধারন সম্পাদ নির্বাচিত হওয়ায় সাইদুর রহমান টুটুলকে  সংবর্ধনা দিয়েছে তার নিজ এলাকা রাঘদী ইউনিয়নের ৭ নংওয়ার্ড  আওয়ামী লীগ নেতাকর্মীরা।

চার যুগ পর যোগ্যতা, অভিজ্ঞতা,ন্যায় নিষ্ঠা আর সততার জন্য ই সাইদুর রহমান টুটুল উপজেলা আ:লীগের সাধারন সম্পাদ নির্বাচিত হয়েছেন।তাই এলাকাবাসী ডাক ঢোল বান্ড পাটির শানাই বাজিয়ে করতালী মিছিল আর শ্লো গানের মাধ্যমে এ ভাবেই বরন করে নিলেন তাদের প্রানপ্রীয় নেতাকে।

এ সময় ৭ নংওয়ার্ড  আওয়ামী লীগের সভাপতি আবুল বশার মোল্যার সভাপতিত্বে বিকাল ৫ ঘটিকার সময় মহান আল্লাহর বানী কোরান তেলোয়াতের মধ্যে দিয়ে  শুরু হয় একে এক ফুলের মালা দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান।এতে বক্তব্য রাখেন রাঘদী ইউনিয়ন আ:লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান (কামরুল) সাধারন সম্পাদক মাহাবুর রহমান (রেন্টু)হাওলাদার যুগ্ন সাধারন সম্পাদ কে এম,জাকির হোসেন ,ও স্থানীয় ৭ নং ওয়ার্ড আ:লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ।

সাইদুর রহমান টুটুল  বলেন রাঘদী্‌ ইউনিয়নে আর মারামারী হানাহানি খুন খারাপির মত অ-প্রীতিকর ঘটনা দেখতে চাই না।আজকে আমার বিজয় পুরো মুকসুদপুর  উপজেলার আপাময় জনগনের বিজয় ।আমি জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আপনাদের মাঝে আছি আর আ-জীবন থাকতে চাই।জননেত্রী শেখ হাসিনার দেশ ব্যাপি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আ:লীগের নৌকা মার্কায় ভোট দিতে হবে এটাই আপনাদের কাছে আমার চাওয়া ও পাওয়ার বিষয়।

পরিশেষে মুকসুদপুর উপজেলার নবনির্বাচিত আ:লীগের সাধারন সম্পাদ সাইদুর রহমান টুটুলকে স্বর্নের নৌকার মেডেল উপহার দিলেন তার নিজ এলাকা রাঘদী ইউনিয়নের ৭ নংওয়ার্ড  আওয়ামী লীগের নেতাকর্মীরা।স্থানীয নারী পুরুষ হাজার হাজার জনগনে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে সমাপ্ত হয় গন সংবর্ধনা অনুষ্ঠানটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2024